আজকে একটি মোবাইলের রিভিউ নিয়ে হাজির হলাম।আমরা সবাই কম দামের ভেতর ভালো মোবাইল খুঁজে থাকি।আজকের পোস্টটা তাদের জন্য যারা কম দামের ভেতর ভালো কোনো মোবাইল কিনতে চান বা কিনবেন।


আজ আমি যে মডেলের মোবাইল নিয়ে আলোচনা করব তা হলো সিম্ফনি Z12। আমি কেন এ মোবাইলটা নিয়ে পোস্ট করলাম ও এ মোবাইলের সুবিধা অসুবিধা-ভালো মন্দ দিক সবকিছু এই পোস্টে তুলে ধরার চেষ্টা করব।
প্রথমে এই ফোনটার সুবিধা ও বৈশিষ্ট্য সম্পর্কে বলব।


বৈশিষ্ট্য:-Symphony Z12 ফোনটিতে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক।আরো রয়েছে ৬.০৯ ইঞ্চি ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে।ফোনটির ডিজাইন অসাধারণ।দেখতে অনেকটা শাওমি MI ফোনের মতো। ফোনটি ৪জি নেটওয়ার্ক সাপোর্ট করে।ফোনটির সামনের (ফন্ট) ক্যামেরা 8MP এবং পেছনে রয়েছে 13MP+3MP AI ডুয়াল ক্যামেরা with flash.ফোনটিতে আরো আছে ডুয়াল সিম।


ব্যাটারি:-যেকোনো ফোনের জন্যই ব্যাটারি একটি গুরুত্বপূর্ণ অংশ।সিম্ফনি Z12 ফোনটিতে রয়েছে 3500 mAh লং ব্যাকআপের ব্যাটারি।যা দিয়ে আপনি ১দিন ফুলচার্জ দিয়ে ৩দিন নিশ্চিন্ত থাকতে পারবেন।


ফোনটির খারাপ দিক:-আগেই আপনাদের বলেছিলাম এই ব্লগে ফোনটির ভালো খারাপ সব দিক তুলে ধরব তাই ফোনটির কিছু অসুবিধাও এই ব্লগে তুলে ধরলাম।যেহেতু ফোনটি আমি নিজেও ইউস করছি গত ৪মাস মাসে ধরে।তাই আমার অভিজ্ঞতা থেকে বলতে গেলে ফোনটির অসুবিধা হচ্ছে ইন্টারনেট নেটওয়ার্ক সমস্যা। আপনার এলাকায় যদি নেটওয়ার্ক না থাকে তাহলে ফোনটি ইউস করে আরাম পাবেন না। 


ফোনটির ভালো দিক:- ফোনটাতে রয়েছে ২জিবি র‍্যাম ও ১৬ জিবি রম।গেমিং এর জন্য ফোনটা সেরা।ফোনটির  এসডি কার্ডের মেমোরি ৩২জিবি পর্যন্ত বাড়ানো যাবে।ফোনটি আমি গত ৪মাস ধরে আমি ইউস করছি কোনো দিন হ্যাং করেনি।


দাম:-ফোনটির মান ও সুবিধা অনুযায়ী দাম কিন্তু অনেক কম।আপনার বাজেট যদি ৭/৮ হাজারের ভেতর হয় তাহলে ফোনটা আপনার জন্য।ফোনটির মূল্য ৭৯০০ টাকা মাত্র।
কোনো প্রশ্ন থাকলে কমেন্টে জানাতে পারেন।ধন্যবাদ।
Symphony Z12


 (posted by)
আমাদের ফেসবুক পেইজের লিংক:-facebook/pages/realblogv.blogspot.com

Post a Comment

Previous Post Next Post