অনলাইনে অনেকেই আয়ের পথ খুঁজে থাকে। আর তাই আজ আপনাদের সামনে হাজির হলাম এমনই একটি আর্নিং অ্যাপের রিভিউ নিয়ে। দুনিয়াজুড়ে প্রায় ৭০% লোক আয়ের উপায় খুঁজে বেড়ায় অনলাইনে।

 আজ যে অ্যাপটির কথা বলব সেটা দিয়ে আপনি প্রতি সপ্তাহে  ২০০ থেকে ৫০০ টাকা মোবাইল দিয়েই আয় করতে পারবেন। অ্যাপটির নাম হচ্ছে Ring ID। 

এই অ্যাপ দিয়ে আপনি খুব সহজেই মোবাইল দিয়ে আয় করতে পারবেন। এবং আয় করা টাকার পেমেন্ট বিকাশ/রকেটে  নিতে পারবেন।

আরও পড়ুন:- ফ্রীতে ব্লগার সাইট তৈরি করে আনলিমিটেড আয় করুন


রিং আইডি কী:-
রিং আইডি হচ্ছে ফেসবুকের মতো একটি Social Media। এখানে আপনি স্টেটাস দিতে পারবেন। ভিডিও দেখতে পারবেন। নিউজ পড়তে পারবেন। বিজ্ঞাপন দেখতে পারবেন।


অ্যাপটি কোথায়  পাবেন:- অ্যাপটি আপনি গুগল প্লে-স্টোর থেকে ডাউনলোড করতে পারবেন। গুগল প্লে-স্টোরে গিয়ে Ring ID লিখে সার্চ দিয়ে অ্যাপটি চলে আসবে। এরপর অ্যাপটি আপনার মোবাইলে ইন্সটল করে নিন। 


কিভাবে একাউন্ট তৈরি করবেন:- 

রিং আইডি থেকে আয় করতে হলে প্রথমে আপনাকে রিং আইডিতে একাউন্ট তৈরি করে নিতে হবে। একাউন্ট তৈরির জন্য অ্যাপটি ওপেন করে আপনার মোবাইল নাম্বার দিন ( যে নাম্বারে একাউন্ট খুলবেন)। এরপর আপনার নাম লিখুন।  পাসওয়ার্ড এর জায়গায়  skip করুন বা এড়িয়ে যান। এবার আপনাকে রেফার কোড দিতে হবে। মনে রাখবেন রেফার কোড ভুল হলে আপনি কোনো টাকা পাবেন না। তাই রেফার কোডটি সঠিকভাবে দিন। রেফার কোড হচ্ছে 19736305। (স্ক্রীনশট নিয়ে রাখুন)। এবার আপনার কাজ শেষ। একাউন্ট খোলার পর আপনার উপার্জনে ৫০ টাকা যোগ হবে। এরসাথে পাবেন ২ রিংবিট।




কিভাবে আয় করবেন :-


আপনি এখানে একাউন্ট খোলার পর নগদ ৫০ টাকা পাবেন। তবে আইডি খুলে কোনো কাজ না করলে আপনার আইডি ব্যান করা হবে। এখানে আপনি সহজ সহজ কাজ করে টাকা আয় করতে পারবেন। যেমন:- এজেন্টকে ভোট দেয়া, অন্যজনকে রেফার করা ইত্যাদি। আর আপনার আয় করা টাকা বিকাশ বা রকেট পেমেন্টে ক্যাশআউট করতে পারবেন। পেমেন্ট ক্যাশআউট/উইথড্র  করতে হলে মিনিমাম ৫০০ টাকা হতে হবে।


কোনো প্রশ্ন থাকলে কমেন্টে জানাতে পারেন। ধন্যবাদ।

Post a Comment

Previous Post Next Post