আসসালামু আলাইকুম বন্ধুরা। সবাই কেমন আছেন? আশাকরি মহান আল্লাহর রহমতে সবাই ভালো আছেন।


 আজ আপনাদের সামনে হাজির হলাম বিকাশের ২৫ টাকা বোনাস অফার নিয়ে। 


আপনি যদি বিকাশে নতুন গ্রাহক হয়ে থাকেন তাহলে বিকাশ অ্যাপে প্রথমবার লগইন করে অফারটি নিতে পারবেন। এজন্য আপনার ফোনে বিকাশ অ্যাপ ইনস্টল করা থাকতে হবে। 


যদি না থাকে তাহলে গুগল প্লে স্টোরে গিয়ে এখনি ডাউনলোড করে নিন। Bkash লিখে সার্চ দিলে চলে আসবে। কিংবা আপনার কোনো বন্ধু থেকে শেয়ার-ইট দিয়ে আপনার ফোনে নিয়ে নিন।


 এখন লগ-ইন করে ২৫ টাকা বোনাস নেবার পালা।


 তবে তার আগে বলে রাখি আপনি অফারটি পাবেন শুধুমাত্র প্রথমবার  লগ-ইনে। অর্থাৎ এর আগে যদি আপনি কোনোবার বিকাশ অ্যাপে লগ-ইন করে থাকেন তাহলে বোনাস অফারটি পাবেন না।


কিভাবে Log-in করবেন:-

Log-in করার জন্য প্রথমে বিকাশ অ্যাপে যান। 

এরপর উপরের দিকে Log-in/Register লেখা দেখতে পাবেন। সেখানে ক্লিক করুন। 

এরপর আপনার কাছে মেন্যু পিন চাইবে অর্থাৎ আপনার বিকাশের পিন নাম্বার। 

এখানে আপনার পিন নাম্বার দিন। (পিন নাম্বারটি গোপন রাখুন।)


এরপর আপনাকে তারা একটি OTP কোড (one time password) দিবে। এটি অটিমেটিক্যালি থাকবে। এরপর পরবর্তী বা next এ ক্লিক করে ভেরিফাই করুন। 

এরপর আপনার বিকাশ একাউন্টের মোবাইল নাম্বার দিন।

 ব্যস আপনার কাজ শেষ। প্রথমবার লগ-ইনে যদি কোনো ভুল হয় তবে আপনাকে আবার Log-in করতে বলবে। আপনার লগ-ইন সফল হলে ২৪ ঘন্টার মধ্যে একটি SMS আসবে। SMSটি আসার পর আপনার একাউন্ট ব্যাল্যান্সে ২৫ টাকা যোগ হবে।




কিভাবে একাউন্ট ব্যাল্যান্স চেক করবেন:-

 একাউন্ট ব্যাল্যান্স চেক করার জন্য আপনাকে বিকাশ অ্যাপে যেতে হবে। এখানে উপরে আপনার ব্যাল্যান্স বা your Balance নামে একটি অপশন দেখতে পাবেন।  এখানে ক্লিক করে আপনার ব্যাল্যান্সে কত টাকা আছে তা দেখতে পারবেন। 




আশাকরি আপনারা পুরো process টা বুঝতে পেরেছেন। যদি কোথাও বুঝতে অসুবিধা হয় বা কোনো প্রশ্ন থাকলে কমেন্টে আমাকে জানাতে পারেন। ধন্যবাদ।

Post a Comment

Previous Post Next Post