এখন থেকে আপনি যেকারো নাম্বার থেকে ব্যাল্যান্স ট্রান্সফার নিতে পারবেন। এবং যে কাউকে দিতে পারবেন।

 আজকের ব্লগে আমি রবি সিম থেকে কিভাবে ব্যাল্যান্স ট্রান্সফার দিবেন তা দেখাবো। আর হ্যাঁ, আপনার যদি ব্লগটা ভালো লাগে তবে অবশ্যই কমেন্টে জানাবেন।



 তাহলে শুরু করা যাক।


তো বন্ধুরা এর জন্য আপনাকে প্রথমে আপনার ফোনের কলবুকে যেতে হবে।

 এরপর আমার মতো কি-প্যাডে ডায়াল করুন *123*002#।



 এরপর এরকম অনেকগুলো অপশন দেখতে পাবেন। jhotpot & balance transfer এর নিচে 4 লিখে রিপ্লাই দিন।



 এবার transfer balance এ 1 লিখে রিপ্লাই দিন।



 এখানে আপনাকে বলবে আপনি কত টাকা ট্রান্সফার দিতে চান।  আপনি যত টাকা ট্রান্সফার করবেন তার এমাউন্ট উল্লেখ করুন। ( ২০ টাকা হলে ২০, ৩০টাকা হলে ৩০)।



 তবে একটা কথা মনে রাখবেন আপনি ৫ টাকার কম ট্রান্সফার করতে পারবেন না। আপনি আপনাদের বোঝানোর জন্য এখানে 30 লিখলাম। অর্থাৎ আমি 30 টাকা ট্রান্সফার করতে চাচ্ছি।


 এখানে আপনি যে নাম্বারে ব্যাল্যান্স ট্রান্সফার দিতে চান সে নাম্বারটা দিন। 



এবার আপনার কাজ শেষ।


এখন থেকে এ পদ্ধতিতে আপনি যে কাউকে ব্যাল্যান্স ট্রান্সফার দিতে পারবেন এবং যে কারো থেকে নিতে পারবেন।


কিভাবে বুঝবেন Balance Transfer successfull হয়েছে:- 

 ব্যাল্যান্স ট্রান্সফার সফল হলে আপনার মোবাইলে একটি মেসেজ আসবে। এবং যার নাম্বারে ব্যাল্যান্স ট্রান্সফার করবেন তার কাছেও এরকম একটি sms পৌছে যাবে।



তো বন্ধুরা আশাকরি পুরো process টা আপনারা বুঝতে পেরেছেন। যদি কোথাও বুঝতে সমস্যা হয় তাহলে আমাকে কমেন্ট করে জানাবেন। আমি উত্তর দেবার চেষ্টা করব। পোস্টটি পড়ার জন্য ধন্যবাদ।  আসসালামু আলাইকুম।



আরও পড়ুন:- রবিতে ২৫০ এমবি ডাটা মাত্র ১০ টাকায়! অফারটি নিতে চাইলে ডায়াল করুন *212*918#। যতখুশি ততবার। মেয়াদ ৩ দিন।

Post a Comment

Previous Post Next Post